বাণিজ্য মেলায় ওয়ালটন সেলফি কর্নারে বাড়তি বিনোদন


নিজে কিংবা প্রিয়জনের সঙ্গে সেই মুহূর্তটা স্মৃতি করে রাখতে ফ্রেমবন্দি হতে দেরি করেন না সেলফি আসক্তরা। বিশেষ করে, উঠতি বয়সি তরুণ-তরুণীরা সেলফিতে বেশি আসক্ত।

বাড়তি বিনোদন আর স্মৃতি ধরে রাখার বিষয়টিকে গুরুত্ব দিয়ে এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটন করেছে সেলফি কর্নার। ক্রেতা-দর্শনার্থীদের বিনোদনে সঙ্গী হতে একমাত্র ওয়ালটনই করেছে প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর আকর্ষণীয় সেলফি কর্নার।

বাণিজ্য মেলায় ওয়ালটন মেগা প্যাভিলিয়নে প্রবেশ ফটকের বাইরে হাতে বাম পাশে লিফটের কাছে করা হয়েছে ওয়ালটন সেলফি কর্নার। বাণিজ্য মেলায় পাঁচ বছর ধরে ওয়ালটনের প্যাভিলিয়নে লিফট স্থাপন করা হচ্ছে। আর এ বছরই বিক্রির জন্য প্রথম লিফট প্রদর্শনী করছে এই স্বনামধন্য প্রতিষ্ঠানটি।

প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত সেলফিপ্রেমীদের পদচারণায় মুখর থাকে ওয়ালটন সেলফি কর্নার। শিশু-কিশোর, তরুণ-তরুণী, মধ্যবয়সি এমনকি বৃদ্ধদেরও সেলফি তুলতে দেখা যায়। কারো সঙ্গে স্ত্রী, কারো সঙ্গে প্রেমিকা, কেউ কেউ বন্ধুদের সঙ্গে আবার কেউ কেউ বাবা-মা ও স্বজনদের সঙ্গে সেলফি তুলছেন। রীতিমতো লাইন ধরে দাঁড়াতে হচ্ছে। সেলফির তোলার আনন্দ থেকে বঞ্চিত হননি বিদেশিরাও।



waltonbadda. Theme images by tomograf. Powered by Blogger.